আনোয়ারুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন

আনোয়ারুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে

মোঃমোমিনুল ইসলাম
স্টাফ রিপোর্টার (দিনাজপুর )

দিনাজপুরে প্রথমবারের মতো মরহুম জননেতা আনোয়ারুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ (৩০ সেপ্টেম্বর) শনিবার বিকেলে দিনাজপুর গোর এ শহিদ বড় ময়দানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির প্রধান পৃষ্ঠপোষকতায় বালুবাড়ী একাদশের আয়োজনে ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ব্যবস্থাপনায় ফেস্টুনসহ বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ও বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম।

টুর্নামেন্টের আহবায়ক ও দিনাজপুর চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোসাদ্দেক হুসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর চেম্বার অব কমার্সের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলাল, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এস এম শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক, চেম্বার অব কমার্সে সিনিয়র সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব সৈয়দ সপু আহমেদ, বালুবাড়ী একাদশের ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল আমিন সৌরভসহ দিনাজপুর চেম্বার, টুর্নামেন্ট কমিটি, বালুবাড়ী একাদশের নেতৃবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ।

উদ্বোধনী খেলায় জয়পুরহাট পাকার মাথা ও দিনাজপুর জেআরএফসি শশরা ফুটবল দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১-০ গোলে বিজয়ী হয় জেআরএফসি শশরা।

এই টুর্নামেন্টে দিনাজপুর, জয়পুরহাট, বগুড়া, রাজশাহী, ঠাকুরগাঁও, গাইবান্ধা নীলফামারী, রাজশাহী কিশোর ফুটবল একাডেমী রাজশাহী, শেরে বাংলা ক্লাব দিনাজপুর, ওয়ান্ডার্স ক্লাব কুষ্টিয়া, উপজেলা ক্রীড়া সংস্থা বীরগঞ্জ, জয় স্পোর্টিং ক্লাব পীরগঞ্জ রংপুর, পাকশী খেলোয়াড় কল্যাণ সমিতি পাবনা, এফআর এস সি, সেন্ডাস ক্লাব রংপুর, ডাবলু এফ সি ফুলবাড়ী, চুয়াডাঙ্গা জেলা দল, রেইন গ্রুপ বগুড়া, হোটেল কনকর্ড দিনাজপুর, মীর স্পোর্টিং ক্লাব নীলফামারী, জেলা ক্রীড়া সংস্থা নাটোরসহ ১৬ দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

টুর্নামেন্টে চ্যাম্পিয়নকে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা, এক লক্ষ টাকার মূল্য একটি গরু ও ট্রফি দেওয়া হবে। রানার আপকে ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকার নগদ, ৫০ হাজার টাকা মূল্যে একটি খাসি ও ট্রফি দেওয়া হবে।

এই টুর্নামেন্ট উপলক্ষে পুরো বড় ময়দানের মাটিকে লাল নীল সবুজসহ নানা পতাকায় সাজানো হয়েছে। খেলা পরিচালনা করেন রেফারি ভুবন মোহন তালুকদার। উদ্বোধনী খেলায় হাজার হাজার দর্শকের সমাগম হয়।প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বিন্দু উপস্থিত ছিলেন।

https://sunrise71.com/2023/09/27/%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%be%e0%a6%9c%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%a8-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a6%e0%a6%95-%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%ac%e0%a6%b8/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *