কাহারোলে ‘পূজা পুনর্মিলনী’ অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি

কাহারোলে ‘পূজা পুনর্মিলনী’ অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি

মোঃমোমিনুল ইসলাম স্টাফ রিপোর্টার দিনাজপুর ………………………………..

সংবিধান সমুন্নত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নাই
দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আসন্ন দ্বাদশ নির্বাচন উপলক্ষ্যে ৭১ এর পরাজিত শক্তি আবারও মাথা চারা দিয়ে উঠেছে। ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র শুরু করেছে।

তারা বিভিন্ন সময় অগ্নি সস্ত্রাস করে মানুষের জানমালের ক্ষতি করছে। এই পরাজিত শক্তিকে রুখে দিতে নিজেদের এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ীই অনুষ্ঠিত হবে। আর সংবিধান সমুন্নত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নাই।

দিনাজপুরের কান্তনগর বাজারে মধ্য রাতে ভয়াবহ আগুনে পুড়ে ছাই হলো একাধিক দোকান-ফার্মেসি ও রেস্টুরেন্ট।

শুক্রবার (১০ নভেম্বর ২০২২) বিকেলে কাহারোল খোশালপুর রামকৃষ্ণ আশ্রমে উপজেলা পুজা উদযাপন পরিষদের আয়োজনে ‘পূজা পুনর্মিলনী’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাহারোলে ‘পূজা পুনর্মিলনী’ অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি
কাহারোলে ‘পূজা পুনর্মিলনী’ অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি

এমপি গোপাল আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজকের বাংলাদেশ উন্নয়নের পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। সাম্প্রদায়িক সম্প্রীতি হারিয়ে গেলে বাংলাদেশ পরাজিত হবে, বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে।

তাই যেকোনো মূল্যে এই সম্প্রীতি ধরে রাখতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার রাজনীতি প্রতিটি মানুষ জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি। তিনি বাংলাদেশকে সুন্দরভাবে এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।

উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনিল চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, কাহারোল থানার ওসি মো. ফারুকুল ইসলাম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার সভাপতি মোহন চন্দ্র রায়, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা পুজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *