দিনাজপুরে তিন মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

দিনাজপুরে তিন মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

মোঃমোমিনুল ইসলাম স্টাফ রিপোর্টার (দিনাজপুর )

দিনজপুর জেলা দায়রা জজ টু আদালত সূত্রে জানা যায় দিনাজপুর জেলা নবাবগঞ্জ উপজেলার ছোট হাতিশাল গ্রামের মৃত মহসিন আলীর ছেলে ওবায়দুল হক, একই গ্রামের সরেমদ্দিনের ২ ছেলে জাকিরুল ইসলাম ও আমিরুল ইসলামকে ৩০৭ বোতল ফেনসিডিল উদ্ধারের ঘটনায় তিন মাদক ব্যবসায়ী যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ প্রদান করেছেন | আদালতের বিচারক আজ বুধবার দুপুরে দিনাজপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারক শ্যামসুন্দর রায় এই আদেশ প্রদান করেছেন।

বিচারক মাদক তিনজন ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড আদেশ দেন এবং ১২ হাজার টাকা করে জরিমানা করেন অনাদায় ছয় মাসের ছয় মাসের কারাদণ্ড আদেশ দেন।

এদিকে মামলার পিপি এবং দিনাজপুরের জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর রবিউল ইসলাম এতথ্য নিশ্চিত করে তিনি বলেন মাদক তিনজন ব্যবসায়ীকে আজ বুধবার দুপুরে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন এবং তিনজনকে ১২ হাজার টাকা করে জরিমানা করেন অনাদায় ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেন|

দিনাজপুরে তিন মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

আদালতে গিয়ে মামলা সূত্রে জানা যায়, ২০১২ সালের ১৮ মাচ সেই সময় রংপুর রেপ -৫ একটি অভিযানের দল গোপন সংবাদের ভিত্তিতে নবাবগঞ্জ উপজেলার ছোট হাতিশাল গ্রামে অভিযানের দলটি কৌশলে আসামি ওবায়দুল হকের বাসা থেকে ১৫০ বোতল ফেন্সিডিল, জাকিরুলের বাসা থেকে ৮১ বোতল ফেন্সিডিল ও আমিরুলের বাসা থেকে ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

পরে রেবের এসআই খন্দকার হেলাল উদ্দিন বাদী হয় আসামিদেরকে দিনাজপুর জেলা নবাবগঞ্জ থানায় সোপদ করে নিয়মিত একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

কোর্টে গিয়ে দেখা যায় ২৬ শে সেপ্টেম্বর বুধবার দুপুরের দিকে। দিনাজপুর জেলা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২ বিজ্ঞ বিচারক শ্যাম সুন্দর রায় সবকিছু বুঝে শুনে সাক্ষী প্রমাণের ভিত্তিতে এই আদেশ প্রদান করেন।

https://sunrise71.com/2023/09/27/%e0%a6%ac%e0%a7%80%e0%a6%b0%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%a8%e0%a6%a6%e0%a7%80%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%97%e0%a7%8b%e0%a6%b8%e0%a6%b2-%e0%a6%8f%e0%a6%b8%e0%a7%87/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *