দিনাজপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে অর্থ বিতরণ

দিনাজপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে অর্থ বিতরণ

মোঃ আসতারুল আলম

দিনাজপুর প্রতিনিধি

২৩ মে বৃহস্পতিবার সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাব এম আব্দুর রহিম মিলনায়তনে উত্তরণ প্রতিবন্ধী সংস্থা সদর দিনাজপুর ও ভিউ ফাউন্ডেশন-ঢাকা’র যৌথ আয়োজনে এবং রোটারী ক্লাব বাড়িধারা ঢাকা’র আর্থিক সহযোগিতায় দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের আত্মকর্মসংস্থানের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

দিনাজপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে অর্থ বিতরণ
দিনাজপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে অর্থ বিতরণ

রোটারিয়ান আলি আশফাক এফসিএ এমপিএইচএফ ট্রাস্ট, ভিউ ফাউন্ডেশন এন্ড সাবেক সভাপতি রোটারী ক্লাব অব বাড়িধারা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব বাড়িধারা’র প্রেসিডেন্ট রোটারিয়ান সাইফুল হক, সাবেক হাই কমিশনার রোটারিয়ান মাসুদ মান্নান, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল।

স্বাগত বক্তব্য রাখেন ভিউ ফাউন্ডেশন ঢাকা’র নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন উত্তরণ প্রতিবন্ধী সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আশরাফুল আলম।

দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের ত্রৈমাসিকসভা অনুষ্ঠিত

অনুষ্ঠানে ১২২ জন প্রতিবন্ধী ব্যক্তিকে ৫ হাজার করে টাকা এবং ১৬ জনকে ৩০ হাজার টাকা (দোকান ঘর নির্মাণ ও পুঁজি বাবদ) মোট ১০ লাখ ২০ হাজার টাকা বিতরণ করেন। বক্তারা বলেন, প্রতিবন্ধীদের আত্মকর্মসংস্থানের জন্য এবং জীবন মান উন্নয়নে সমাজের বৃত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। তারা সমাজের বোঝা নয়, উন্নয়নের অংশীদার হিসেবে আমাদের দেখতে হবে। আসুন আমরা তাদের পাশে সহযোগিতার হাত বাড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *