নিজে জ্বললেই উপলব্ধি হবে জ্বালার কি যন্ত্রনা -মনোরঞ্জন শীল গোপাল এমপি

নিজে জ্বললেই উপলব্ধি
হবে জ্বালার কি যন্ত্রনা
-মনোরঞ্জন শীল গোপাল এমপি

মোঃ আসতারুল আলম
দিনাজপুর জেলা প্রতিনিধি,

বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকা মার্কা) মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, নিজে জ্বললেই উপলব্ধি হবে জ্বালার কি যন্ত্রনা। যারা অবরোধের নামে মানুষকে জ্বালিয়ে মারছে, যানবাহনে আগুন দিচ্ছে, ব্যবসায়ীদের নিঃস্ব করছে, এই জানোয়াররা নিজেদের উপলব্ধিতেই নেই যে জ্বালার কি যন্ত্রণা। সাধারণ মানুষ আজ সেই জানোয়ারদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তি প্রদানের চিন্তা করছে।

নিজে জ্বললেই উপলব্ধিহবে জ্বালার কি যন্ত্রনা
-মনোরঞ্জন শীল গোপাল এমপি
নিজে জ্বললেই উপলব্ধি
হবে জ্বালার কি যন্ত্রনা
-মনোরঞ্জন শীল গোপাল এমপি

তিনি বলেন, আগুন দিয়ে যারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে তাদের পরিণতি ভালো হবে না। হরতাল-অবরোধের মধ্যে পরিবহনে অগ্নিসংযোগের বিরুদ্ধে দেশবাসীকে গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, “শুনেছি তারা লোক ভাড়া করে এনে আগুন সন্ত্রাস করে। আমরা আগুন সন্ত্রাসকে বরদাস্ত করব না। যে যেখানে পারেন আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন। তাদের ধরে পুলিশে সোপর্দ করেন। তিনি বলেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার নৌকা মার্কায় ভোট দিতে প্রস্তুত মানুষ। এদেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়, উন্নয়ন চায়। এজন্যই শেখ হাসিনাকে আবার বিজয়ী করবে মানুষ।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচন উপলক্ষে সোমবার (৪ ডিসেম্বর ২০২৩) সন্ধায় কাহারোল দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতাল চত্বরে বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে নির্বাচনী প্রস্তুতি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার কালীপদ রায় এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি আব্দুল হক সবুজ, জেলা আওয়ামী লীগের সদস্য মো. নুর ইসলাম, বীরমুক্তিযোদ্ধা প্রেমানন্দ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম মিয়াসহ উপজেলা আওয়ামী লীগ, চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
সভাটির পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *