বীরগঞ্জের নদীতে গোসল এসে এক কিশোর নিখোঁজ

বীরগঞ্জের নদীতে গোসল এসে এক কিশোর নিখোঁজ

মোঃমোমিনুল ইসলাম স্টাফ রিপোর্টার (দিনাজপুর )

দিনাজপুরের বীরগঞ্জে ঢেপা নদীর সুইচ গেটে ৬ বন্ধু মিলে গোসল করতে এসে সাকিব হোসেন পুকুউ (১৬) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে। উদ্ধারে তৎপরতা অব্যহত রেখেছেন বীরগঞ্জ উপজেলা ফায়ার ষ্টেশনের একটি ইউনিট ও রংপুর ডুরির দল।

সাকিব হোসেন পুকুউ উপজেলার সুজালপুর ইউনিয়নের পুর্ব চাকাই গ্রামের মোঃ আলম হোসেনের ছেলে।

বুধবার দুপুরে পৌর শহরের ঢেপা নদীর সুইচ গেটে গোসল করতে নেমে নিখোঁজ হয় বলে জানিয়েছেন উপজেলা ফায়ার ষ্টেশনের ওয়ারহাউজ ইন্সেপেক্টর মোঃ মেরাজ আলী।

বীরগঞ্জের নদী:

তিনি আরও জানান, বুধবার দুপুরে পৌর শহরের ঢেপা নদীর সুইচ গেটে গোসল করতে আসে ৬ বন্ধু। এদের মধ্যে প্রথমে ৫জন নদীতে নেমে সাঁতার কাটতে থাকে। এ দেখে অপর এক বন্ধুকে কাপড় দেখতে দিয়ে নদীতে ঝাঁপিয়ে পড়ে সাকিব হোসেন পুকুউ। কিন্ত নদীতে ঝাঁপ দেওয়ার পর সে আর উঠতে না পারায় বাকি বন্ধুরা বিষয়টি স্থানীয়দের জানান। স্থানীয় জেলেরা উদ্ধারে চেষ্টা করে বিফল হলে বিকেল ৪টায় ফায়ার সার্ভিস সংবাদ দেওয়া হয়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার কাজে নিয়োজিত থেকে সকল চেষ্টা চালিয়ে যাচ্ছে।

। নদীতে প্রচণ্ড স্রোতের কারণে উদ্ধার কাজে সহায়তার জন্য রংপুর হতে ডুবুরী দলকে সংবাদ দেওয়া হয়েছে। ডুবরী দল সন্ধ্যা ৭টা এসে উদ্ধার কাজ পুনরায় শুরু করেছে। এঘটনায় উপজেলা সহকারী (ভূমি) ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহী বলেন, প্রশাসন হতে শুরু করে প্রতিটি সেক্টর নিখোঁজ সাকিব হোসেন উদ্ধারে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রেখেছে।

  • বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর -২০২৩) রাত ১০টার দিকে দিনাজপুরের কাহারোল উপজেলার ভাতগাঁও ব্রিজ এর পাশে ঢেপা নদীতে এক যুবককে মরদেহ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে বীরগঞ্জ সুইচ গেটের গোসল করতে নেমে নিখোঁজ সাকিব হোসেন পুকুউ এর লাশ।

https://sunrise71.com/2023/09/27/%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%be%e0%a6%9c%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%a8-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a6%e0%a6%95-%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%ac%e0%a6%b8/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *