র‌্যাবের ঘিরে রাখা বাড়িতে যা পাওয়া গেল

র‌্যাবের ঘিরে রাখা বাড়িতে যা পাওয়া গেল।

মোঃ মোমিনুল ইসলাম স্টাফ রিপোর্টার দিনাজপুর

পুরান ঢাকার নবাবপুর রোডে একটি বাড়িতে বোমাসদৃশ বস্তুর সন্ধান।

রাজধানীর নবাবপুর রোডে বোমাসদৃশ বস্তুর সন্ধান পেয়ে ঘিরে রাখা একটি বাড়ি থেকে ৬টি ককটেল ও কেরোসিন উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সোমবার (১৩ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিস্ফোরক এসব দ্রব্য উদ্ধার করা হয়।

এর আগে রাত পৌনে ১২টার পর র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছিলেন, নবাবপুর রোডের ওই বাড়িতে বোমাসদৃশ বস্তুর সন্ধান পাওয়া গেছে। এরপরই র‍্যাবের এক একটি দল ওই বাড়িটি ঘিরে ফেলে।

র‌্যাবের ঘিরে রাখা বাড়িতে যা পাওয়া গেল
র‌্যাবের ঘিরে রাখা বাড়িতে যা পাওয়া গেল

র‍্যাব-৩ এর সিনিয়র সহকারী পরিচালক আরিফুর রহমান জানান, র‌্যাবের টিম ঘটনাস্থলে পৌঁছে একটি ব্যাগের মধ্যে রাখা বোমাসাদৃশ বস্তু দেখতে পায়। এরপর র‌্যাবের বোমা ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ওই বাড়ি থেকে ৬টি ককটেল ও কেরোসিন উদ্ধার করেছে। ব্যাগের মধ্যে থাকা বোমাসাদৃশ বস্তুগুলো লাল-কালো স্কচটেপে মোড়ানো অবস্থায় দেখা গেছে।

এ ঘটনায় কাউাকে আটক করতে পারেনি র‍্যাব। র‍্যাব বলছে, এখানে কিছু দুষ্কৃতকারী অবস্থান করছে এমন খবরে অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাবের ঘিরে রাখা বাড়িতে যা পাওয়া গেল
রাজধানীতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর আসার আগের তারা পালিয়ে যায়। কারা কি উদ্দেশ্য এসব বিস্ফোরণ জড়ো করে তা নিশ্চিত নয়। তবে, সিসি ক্যামেরার ফুটেজ দেখে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *