হাবিপ্রবিতে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাবিপ্রবিতে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

মোঃমোমিনুল ইসলাম স্টাফ রিপোর্টার (দিনাজপুর)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) গৌড় চন্দ্র (২০) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেল ৪ঃ৫০ টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মহাবলিপুরের কামিনী রায় ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গৌড় চন্দ্র বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ২৩ ব্যাচের (২০২২-২৩) ‘এ’ সেকশনের শিক্ষার্থী। সে নীলফামারীর ডোমার উপজেলার জামির বাড়ী গুপ্তপাড়া এলাকার ভূবন চন্দ্র রায়ের ছেলে।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ হোসেন এ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিশ্ব বিদ্যালয়ের পার্শ্ববর্তী মহাবলিপুর এলাকার কামিনী রায় ছাত্রাবাসের দোতলায় এক রুমে থাকতো। দুপুরের পরে ২ সিটের রুমে একা ছিল। রুমমেট সৌরভদাস বিকেল আনুমানিক ৪ টার দিকে তার রুমে এসে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। তারপর সে আশেপাশের রুমের ছেলেদের ডাকেন। তখন তারা জোরে-জোরে দরজা ধাক্কালেও ভেতর থেকে সাড়াশব্দ না পেয়ে রুমের ভেন্টিলেটর ভেঙে ভেতরে তাকে (গৌরকে) ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর সে তার বন্ধুবান্ধব ও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি জানায়। পরে মরদেহ বিকেল সোয়া ৫টার দিকে উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য মরদেহ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাহ আল মামুন বলেন, আমরা পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছি। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *