বীরগঞ্জ উপজেলার ১নং শিবরামপুর ইউনিয়নের মিলন বাজারে এক কর্মী সভা হয়।

বীরগঞ্জ উপজেলার ১নং শিবরামপুর ইউনিয়নের মিলন বাজারে এক কর্মী সভা হয়।
মোঃ মোমিনুল ইসলাম স্টাফ রিপোর্টার (দিনাজপুর)

এই অবৈধ সরকারের অধিনে কোনো নির্বাচন নয়
বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল- কেন্দ্রীয় নির্বাহী কমিটির ০১ নং সদস্য মোঃ মনজুরুল ইসলাম বলেছেন এই অবৈধ সরকারের অধিনে কোনো নির্বাচন নয় ।

শনিবার (১৪অক্টোবর ) বিকালে বীরগঞ্জ উপজেলার ১নং শিবরামপুর ইউনিয়নের মিলন বাজারে এক কর্মী সভায় তিনি এ কথা বলেন।

ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের- কেন্দ্রীয় নির্বাহী কমিটি সন্মানিত ০১ নং সদস্য , সহ-সভাপতি দিনাজপুর জেলা বিএনপি ও বীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোঃ মনজুরুল ইসলাম ।

স্বাগত বক্তব্য দেন ১নং শিবরামপুর ইউনিয়ন যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ জুয়েল ইসলাম ।

বীরগঞ্জ উপজেলার ১নং শিবরামপুর ইউনিয়নের মিলন বাজারে এক কর্মী সভা হয়।
বীরগঞ্জ উপজেলার ১নং শিবরামপুর ইউনিয়নের মিলন বাজারে এক কর্মী সভা হয়।

মোঃ মনজুরুল ইসলাম বলেন এই অবৈধ সরকারের অধিনে কোনো নির্বাচন নয়। সবার আগে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবি জানান। আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধ প্রধানমন্ত্রীর ব্যাঙ্গাত্মক উক্তি নিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি বলেন বিএনপি ক্ষমতায় আসলে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং ধর্মের কোনো ভেদাভেদ থাকবে না। যেকোনো পরিস্থিতি ও আন্দোলন সংগ্রামে বীরগঞ্জ-কাহারোলের তৃণমূল পর্যায়ে বিএনপি সহ এর অঙ্গ ও সহযোগী সংগঠন ইস্পাত কঠিন দৃঢ় ভাবে ঐক্যবদ্ধ ও পূর্বের চেয়ে শক্তিশালী।”

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আমিরুল বাহার, প্রবাসী ও কল্যাণ বিষয়ক সম্পাদক, জেলা বিএনপি দিনাজপুর, সভাপতি, বীরগঞ্জ পৌর বিএনপি ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা যুবদলের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক, রেজাউল করিম মণি । বীরগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব, তানভীর চৌধুরী । সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল জব্বার । এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের মোঃ ফরহাদ আলী, মোঃ আবু সাইদ, মোঃ শাকিল সরকার, শরিফুল ইসলাম শিপলু, মোঃ সুমন ইসলাম ও রাসেল ইসলাম ।

আমন্ত্রিত অতিথিবৃন্দ ছিলেন দিনাজপুর জেলা বিএনপির উপদেষ্টা মোঃ রেজওয়ানুল ইসলাম রিজু, আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন বীরগঞ্জ উপজেলা বিএনপির, সদস্য বাবু সুভাষ চন্দ্র দাস , সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাহিদুল ইসলাম মাজু, সহ-সভাপতি সরকার মোহাম্মুদুন নবী ওয়াট ও মোহাম্মাদ আলী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত জুলিয়াস জুয়েল, ১ নং শিবরামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সহিম উদ্দিন আহমেদ ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোস্তাফিজুর চৌধুরী আকাশ, পৌর যুবদলের অন্যতম সদস্য রাইস হাসান তারেক , ইউনিয়ন ছাত্রদল ও বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *